ই-পেপার শুক্রবার ৩ এপ্রিল ২০২০ ২০ চৈত্র ১৪২৬
ই-পেপার শুক্রবার ৩ এপ্রিল ২০২০

অবাক করা দামে ভারত-পাকিস্তান ম্যাচের একটা টিকিট হচ্ছে
প্রকাশ: রোববার, ১৬ জুন, ২০১৯, ১০:০৫ এএম
চড়া দামে বিক্রি হচ্ছে ভারত-পাকিস্তান ম্যাচের একটা টিকিট। কত টাকায় বিক্রি হচ্ছে তা জেনে নিন।
ভারত-পাকিস্তান ম্যাচ। তাও আবার বিশ্বকাপে। হাইভোল্টেজ ম্যাচ। এমন ম্যাচে টিকিটের দাম চড়া থাকারই কথা। তাই বলে এত দাম! ১৬ জুন ভারত-পাকিস্তান ম্যাচের একটা টিকিটের জন্য যেন হাহাকার লেগে গিয়েছে।
এমনিতেই বৃষ্টি বিঘ্নিত বিশ্বকাপ। একের পর এক ম্যাচ বৃষ্টির জন্য বাতিল হচ্ছে। ভারত-পাকিস্তান ম্যাচেও বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে। কিন্তু সে সবে কান দিচ্ছেন না সমর্থকরা। ভারত ও পাকিস্তান, দুই দেশের অসংখ্য মানুষ থাকেন ইংল্যান্ডে। তাই টিকিটের চাহিদা এমন তুঙ্গে।
টিকিট উইন্ডো খোলার কিছুক্ষণের মধ্যেই হাউসফুল। ওল্ড ট্রাফোর্ডের স্টেডিয়ামে একসঙ্গে ২০ হাজার দর্শক বসে খেলাত দেখতে পারবেন। অনেক সমর্থক আগে টিকিট কেটে রেখেছেন। এখন বিক্রি করছে চড়া দামে।
জানা গিয়েছে, ভারত-পাকিস্তান ম্যাচের একটা টিকিট সর্বাধিক ৬০ হাজার টাকায় বিক্রি হচ্ছে। একটি ওয়েবসাইট ৪৮০টি টিকিট বিক্রি শুরু করেছিল। যার মধ্যে ছিল গোল্ড, প্লাটিনাম, সিলভার ও ব্রোঞ্জ ক্যাটাগরি।
ব্রোঞ্জ ও সিলভার ক্যাটাগরির সব টিকিট বিক্রি হয়ে গিয়েছে। দাম ছিল ১৭ থেকে ২৭ হাজার টাকার মধ্যে। আপাতত ৫৮টি গোল্ড ও ৫১টি প্লাটিনাম টিকিট সংস্থার হাতে রয়েছে। যেগুলোর দাম ৪৭ থেকে ৬২ হাজার টাকার মধ্যে।



সর্বশেষ সংবাদ

সর্বশেষ এ্যালবাম

সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ।
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]